ঢাকা, রবিবার, ১৯ মে, ২০২৪

শোক কাটিয়ে ফিরলেন অভিনেত্রী হুমায়রা হিমু

মা হারানোর শোক কাটিয়ে আবারও অভিনয়ে নিয়মিত হলেন ছোটপর্দার জনপ্রিয় মুখ হুমায়রা হিমু। গত ১৫ ডিসেম্বর অসুস্থতাজনিত কারণে মারা যান এই অভিনেত্রীর মা। যার কারণে কিছুদিন তিনি লাইট-ক্যামেরা থেকে বাইরে ছিলেন। সেই বিরতি কাটিয়ে সম্প্রতি তিনি ফিরেছেন শুটিংয়ে।


কায়সার আহমেদ পরিচালিত ‘গোলমাল ধারাবাহিক’ দিয়ে কাজে ফেরেন হুমায়রা হিমু। এরপর তিনি অংশ নেন প্রচার চলতি ধারাবাহিক ‘বাকের খনি’র শুটিংয়ে। এটি রচনা করেছেন অভিনেতা মীর সাব্বির। পরিচালনা করছেন নজরুল ইসলাম রাজু।


হিমু বলেন, ‘শুটিংয়ে এসে আম্মুকে খুব মিস করেছি। শুটিংয়ের ফাঁকে ফাঁকে আগে মোবাইলের দিকে তাকিয়ে থাকতাম, আম্মু ফোন করল কি না। ঠিকমতো লোকেশনে পৌঁছেছি কি না, দুপুরের খাবার খেয়েছি কি না, আরও কত কী। কিন্তু এখন আর আম্মুর ফোন আসে না। মাকে হারানোর বেদনা যে কতটা কঠিন, কতটা কষ্টের, সেটা যে মা হারায় সেই বোঝে। যাহোক, কাজ তো করতে হবে। তাই মনকে শক্ত করে কাজে ফিরেছি। নিয়মিতই কাজ করব।’


২০০৬ সালে ‘ছায়াবীথি’ নাটকের মাধ্যমে ছোটপর্দায় অভিষেক হয় হুমায়রা হিমুর। একই বছর একটি ধারাবাহিক নাটকে তিনি অভিনয় করেন। পরবর্তীতে ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ বেশ কিছু জনপ্রিয় নাটকে তাকে দেখা যায়। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। তিনি এখন ছোটপর্দার নিয়মিত ও জনপ্রিয় একজন অভিনেত্রী।


তবে শুধু ছোটপর্দায় নয়, বড়পর্দায়ও কাজ করেছেন হুমায়রা হিমু। ২০১১ সালে ‘আমার বন্ধু রাশেদ’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় তার অভিষেক হয়। মুক্তিযুদ্ধভিত্তিক এ চলচ্চিত্রে হিমুর অভিনয় বেশ প্রশংসা কুড়ায়। সামনে মুক্তি পাবে দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কতো ভালোবাসি’ নামে তার নতুন একটি সিনেমা। আপাতত সেই অপেক্ষায় হিমু।

ads

Our Facebook Page